ব্লগার দিয়ে পোর্টফলিও ওয়েবসাইট



তো আজেকের ব্লগে আপনাদের স্বাগতম। আজকের ব্লগে আলোচনা করবো ব্লগারের একটি টেম্পলেট নিয়ে। পোর্টফলিও টেম্পলেট এইফিলিয়েট।

তো চলুন দেখে নেই এর বৈশিষ্টঃ

টেমপ্লেট বৈশিষ্ট্য:
অ্যাফিলিয়েশন ব্লগার টেম্পলেটটি একটি আশ্চর্যজনক চেহারা এবং অনন্যভাবে নির্মিত ব্লগিং ব্লগার থিম, এটি খুব কমই ব্যবহৃত হয় তবে ব্যবহারকারী-বান্ধব নকশা বহন করে।
নিখুঁততার সাথে তৈরি এবং এটি ব্লগারের সর্বশেষ প্রজন্মের কোড কাঠামোতে নির্মিত এতে খুব স্বজ্ঞাত ডিজাইন এবং উপাদান রয়েছে।
এটি সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল থিম যা ব্যবহারকারীর স্ক্রিন আকার বা ডিভাইসের ধরণ অনুসারে এর প্রস্থ অর্জন করতে পারে।
একটি সর্বনিম্ন এবং মার্জিত পদ্ধতির সাহায্যে তৈরি, এটি একটি দ্রুত লোডিং এবং অত্যন্ত এসইও অনুকূলিত থিম। আপনি কোনও একক বা একাধিক পণ্য প্রদর্শন করতে চান না কেন এই থিমটি অনুমোদিত পণ্যগুলির জন্য যে কোনও ধরণের অবতরণ পৃষ্ঠা তৈরি করার জন্য আদর্শ।
আপনি অ্যাপ্লিকেশন শোকেস, ওয়েব ডেভলপমেন্ট, এজেন্সি, স্কুল, প্রতিষ্ঠান, দাতব্য, বই, ভ্রমণ, সাস, ডিজিটাল পণ্য ইত্যাদি সম্পর্কিত যে কোনও ওয়েবসাইট তৈরি করতে পারেন এতে আপনার পণ্য সম্পর্কে তথ্য প্রদর্শন করার জন্য বিভাগের বিভিন্ন ধরণের রয়েছে এবং একটি সুন্দর দেখাচ্ছে প্রশংসাপত্র বিভাগ যেখানে আপনি আপনার গ্রাহকদের পর্যালোচনা প্রদর্শন করতে পারেন।
 অ্যাকশন রঙ হিসাবে এই থিমটিতে কালো, সাদা এবং নীল রঙের খুব অভিনব রঙের সংমিশ্রণ রয়েছে, ব্লগার টেম্পলেট কাস্টমাইজারের মাধ্যমে এই সমস্ত রঙকে কাস্টমাইজ করা যায়।
স্লাইডশো, দ্রুত লোডিং, ব্রাউজারের সামঞ্জস্যতা, কোনও সাইডবারগুলি, ব্যবসা, ব্যবসা ও সংস্থা, পোর্টফোলিও, ফটোগ্রাফি, বিজ্ঞাপন প্রস্তুত, এসইও রেডি, 1 ডান সাইডবার, ক্লিন, ম্যাগাজিন, ফ্রি প্রিমিয়াম, ডান সাইডবার, পোস্ট থাম্বনেইস, প্রতিক্রিয়াশীল, সামাজিক বুকমার্ক প্রস্তুত, ড্রপ ডাউন মেনু, 2 কলাম, সাদা, নীল।


ডেমো দেখুন

পোস্ট ভালো লাগলে জেনে আসুন ডোমেইন-হোস্টিং ব্যবসা কি
আরও নতুন পোষ্ট পরবর্তী পোষ্ট

Related Posts

Facebook